কার প্রতি সবসময় ক্রাশ খান শ্রাবন্তী, জানালেন নিজেই! জানেন কে সেই ভাগ্যবান পুরুষ?

স্বপ্নের নায়িকা শ্রাবন্তী? জানেন তাঁর স্বপ্নের পুরুষ কে?  

টলিপাড়ার দুষ্টু মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় সবসময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তিনি হলেন নেটিজেনদের চোখের মণি। মন ভোলানো হাসি, মনমোহিনী রূপ আর অভিনয় দক্ষতা দিয়ে কোটি কোটি বাঙালির মন জয় করেছেন তিনি। লক্ষ লক্ষ পুরুষের স্বপ্নের নারী তিনি, একমাত্র ক্রাশ। কিন্তু আপনি কি জানেন, শ্রাবন্তী এখন কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন? অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই, তিনি পরিচয় করালেন তাঁর ক্রাশের সাথে। সর্বসমক্ষে প্রেম মাখা বার্তা পাঠিয়ে স্বীকার করে নিলেন, বহুদিন থেকেই তাঁর প্রেমে পাগল অভিনেত্রী।

প্রফেশানাল লাইফের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবনে কী চলছে সেই বিষয়ে অতি উৎসাহী আপামর টলিউড প্রেমী নেটিজেনদের একাংশ। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা যেন শেষ হতেই চায় না। প্রথম দুই বিয়ে ভাঙার ঘটনা, তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের জেরে বেশ কয়েকবার নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়েছেন অভিনেত্রী। কিন্তু স্বভাব যে তাঁর মিষ্টি, তাই প্রতিক্রিয়ায় রাগ দেখিয়ে কড়া কোনো জবাব না দিয়ে ট্রোলারদের পাত্তা না দেওয়াই শ্রেয় মনে করেছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় কমেন্ট সেকশন যতই তালাবন্ধ থাকুক না কেন, তিনি নিজের মনের মানুষের কথা জানাতে পিছপা হন নি মোটেই। সেই ভাগ্যবান পুরুষ আর কেউ নন, বলিউডের এক অতি জনপ্রিয় মুখ শাহিদ কাপুর। গত মাসে শাহিদ কাপুরের জন্মদিনে, অভিনেত্রী স্বীকার করে নিয়েছেন যে তিনি চিরকালই হাবুডুবু খেয়ে এসেছেন বলিউডের এই মিষ্টি নায়কের প্রেমে। শাহিদ অন্ত প্রাণ তিনি, যাকে বলে একেবারে অন্ধ ভক্ত। তাইতো টলিউডের প্রথম সারির নায়িকা হয়েও, শাহিদের অন্য ভক্তদের মত তিনিও ‘ফ্যানগার্ল মোমেন্ট’-এ গা ভাসিয়েছেন।

নায়িকা তাঁর ইন্সটাগ্রাম ও টুইটারে শাহিদের একটি সুন্দর ছবি পোস্ট করে লেখেন – “শুভ জন্মদিন আমার চিরন্তন ক্রাশ শাহিদ কাপুর, অনেক ভালোবাসা”। ক্রাশের থেকে যে উত্তর পাবেন তা একেবারেই আশা করেন নি তিনি। এদিকে, টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মেসেজ দেখে স্বয়ং শাহিদ কাপুর তাঁর নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে জবাব দিয়েছেন নায়িকাকে। তিনি নায়িকার পোস্টের কমেন্ট বক্সে লেখেন, ‘ধন্যবাদ’, সাথে দুটো হার্টের ইমোজি জুড়ে দিতেও ভোলেন নি শাহিদ। স্বপ্নের বসন্ত যেন আক্ষরিক অর্থেই এসে গিয়েছে অভিনেত্রীর জীবনে, তাঁর লেখা শুভেচ্ছা বার্তাতে সাড়া দিয়েছেন স্বয়ং তাঁর ক্রাশ। প্রিয় নায়কের থেকে উত্তর পেয়ে আহ্লাদে আটখানা হওয়াটাই স্বাভাবিক। তাই রীতিমতো উচ্ছ্বসিত হয়ে শাহিদের উত্তরের সেই স্ক্রিনশট ও পোস্ট করেছেন তিনি তাঁর ইনস্টাস্টোরিতে।

যদিও বাস্তব জীবনে প্রিয় নায়কের সাথে এখনো দেখা করা হয়ে ওঠে নি শ্রাবন্তীর। তবে সে সুযোগ যে শীঘ্রই আসবে এমনটাই মনে করছেন শ্রাবন্তী অনুরাগীরা। আপাতত অভিনেত্রী এখন খুবই ব্যস্ত আসন্ন ওয়েব সিরিজ ‘দুজনে’ – র শুটিং এ, জুটি বেঁধেছেন সোহমের সাথে। এছাড়াও, উত্তম কুমারের বায়োপিকে গৌরি দেবীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তীকে। সব মিলিয়ে নায়িকার হাতে এখন অনেক প্রোজেক্ট। এখন অপেক্ষা শুধু একটাই, নায়িকার সাথে তাঁর প্রিয় নায়কের দেখা হয় কোথায় এবং কিভাবে, কাজের সূত্রে না নিছক মনের টানে! সেদিন নায়িকা সত্যি সত্যিই হয়ত মনে মনে গেয়ে উঠবেন ‘সেদিন দেখা হয়েছিল’ গানটি, যদিও মনের কথা আর গোপন নেই মোটেই।  

Related posts